Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কর্তৃক বাস্তবায়নাধীন ‘জনশুমারি ও গৃহগণনা ২০২১’ এর কাঠালিয়া উপজেলার লিস্টিং কাজের জন্য নির্বাচিত প্রার্থীদের তালিকা - ০৩
বিস্তারিত

"আলহামদুলিল্লাহ"
বহূল প্রতিক্ষার পর দীর্ঘ ২০ দিনের বিশাল কর্মজজ্ঞের পর আল্লাহর অশেষ রহমতে , আকন্দ মোহাম্মদ ফয়সাল উদ্দীন (ই্উ.এন.ও. কাঠালিয়া ) স্যারের সার্বিক তত্বাবধানে কোনোরূপ ঝামেলা ছাড়াই প্রকাশ করা হলো .........
বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কর্তৃক বাস্তবায়নাধীন ‘জনশুমারি ও গৃহগণনা ২০২১’ এর কাঠালিয়া উপজেলার তালিকাকারী/গণনাকারী ও সুপারভাইজারদের নির্বাচনী লিখিত পরীক্ষার মাধ্যমে লিস্টিং কাজের জন্য ইউনিয়নওয়ারি মেধাক্রম অনুযায়ী নিম্নবর্নিত শর্ত সাপেক্ষে নির্বাচিত প্রার্থীদের তালিকা ।

শর্তাবলী

০১) নির্বাচিত প্রার্থীর বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা , স্মার্টফোনের (এন্ড্রয়েড ভার্সন  ৬.০ বা তদুর্ধ এবং স্ক্রীন সাইজ নুন্যতম ৫.০  ইঞ্চি) অবশ্যই থাকতে হবে , এবং উক্ত ফোন চালনায় দক্ষ হতে হবে । অন্যথায় তার প্রার্থীতা বাতিল বলিয়া গন্য হইবে ।

০২) এ নির্বাচন সম্পূর্ন অস্থায়ী এবং কর্তৃপক্ষ কোনো কারন দর্শানো ব্যতিরেকে মনোনয়ন স্থগিত অথবা বাতিল করিতে পারে এবং প্রয়োজনে পদের সংখ্যা সংযোজন বা বিয়োজন এর ক্ষমতা সংরক্ষন করে ।

০৩)নির্বাচিত প্রর্থীদের স্ব-স্ব ইউনিয়নের যে কোন মৌজায় কাজ করতে বাধ্য থাকিতে হইবে।অন্যথায় তার প্রার্থীতা বাতিল বলিয়া গন্য হবে ।

০৪) নির্বাচিত প্রর্থীদের কেউ শুমারী প্রশিক্ষনের নির্ধরিত দিন ও সময়ে অনুপস্থিত থাকিলে তার প্রার্থীতা বাতিল বলিয়া গন্য হইবে ।

০৫) খানা লিস্টিং কাজে শুমারিকর্মীদের কাজ সন্তোষজনক না হইলে তারা মুল শূমারি কাজে অযোগ্য হিসেবে গন্য হইবে ।

০৬) নির্বাচিত প্রর্থীদের “জনশুমারি ও গৃহগণনা ২০২১” পকেল্পের যাবতীয় বিধি-বিধান মেনে চলতে হবে এবং শুমারী কাজের সময় অন্য কোন কাজে জরিত থাকেতে পারবে না । অন্যথায় তার প্রার্থীতা বাতিল বলিয়া গন্য হইবে ।

০৭) উল্লেখিত কারনসমূহে বাতিলকৃত শুন্য পদে মেধা তালিকায় স্থান সাপেক্ষে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদেরকে  অপেক্ষমান তালিকা থেকে শুমারিকর্মী হিসেবে নির্বাচন করা  হবে।

০৮) ২০২১ সালের জানুয়ারী মাসে মূল শুমারী কাজের প্যানেলভুক্ত প্রার্থীদের তালিকা  পরবর্তীতে প্রকাশিত হবে ।

০৯) নির্বাচন সংক্রান্ত যাবতীয় বিষয়ে শুমারিকর্মী নির্বাচন কমিটির সিদ্ধান্তই চুড়ান্ত বলিয়া গন্য হইবে ।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
13/02/2020
আর্কাইভ তারিখ
20/02/2020